শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজারের সেই মন্জুরুল আলম ঢাকায় আটক

বার্তা পরিবেশক:

ঢাকার শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার হয় কক্সবাজারের মন্জুরুল আলম। জানাযায়- সাতকানিয়ার শিল্পপতি ও সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী দেলোয়ার হোসেন কক্সবাজারের বাহার ছড়া মন্জুরুল আলমের বিরুদ্ধেসহ মোট ৩জনের নামে- গেলো ১৫ই ডিসেম্বর ঢাকার শাহবাগ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

আর সেই হত্যাচেষ্টা মামলায় গতকাল গভীর রাতে শাহবাগ থানার সেগুনবাগিচা এলাকা থেকে তাকে(মন্জুরুল আলমকে) গ্রেফতার করা হয়।

এদিকে তাকে গ্রেফতারের বিষয়ে সত্যতা স্কীকার করে রাজধানী শাহবাগ থানার ওসি মওদুদ হাওলাদার বলেন-হ্যাঁ সাতকানিয়ার হাজি দেলোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা করেন আমাদের থানায়, ওই মামলায় কক্সবাজারের মন্জুরুল আলমকে গ্রেফতার করা হয়। তাকে যথাযথ প্রক্রিয়ায় কোর্টে প্রেরণ করা হবে।

এদিকে মামলার বাদী আওয়ামীলীগনেতা হাজি দেলোয়ার হোসেন বলেন-আমাকে হত্যার উদ্দেশ্যে আটকিয়ে টাকা দাবী করেন মন্জুরুল আলমসহ আরও বেশ কয়েকজন।

তাই আমি বাদী হয়ে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করলে- ওই মামলায় সে গ্রেফতার হয়,বাকি আসামীরাও দ্রুত গ্রেফতার হবেন বলে আমি আশাবাদী।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION